মিস ইউনিভার্স প্রতিযোগিতার সাক্ষাৎকারে শ্রীমদ্ভগবদ্গীতা উপহার

প্রকাশ: ১ ফেব্রুয়ারি ২০২২ | ৬:৪২ পূর্বাহ্ণ আপডেট: ১ ফেব্রুয়ারি ২০২২ | ৬:৪২ পূর্বাহ্ণ

এই পোস্টটি 208 বার দেখা হয়েছে

মিস ইউনিভার্স প্রতিযোগিতার সাক্ষাৎকারে শ্রীমদ্ভগবদ্গীতা উপহার

অভিনেত্রী উর্বশী রাউতেলা যিনি মিস ইউনিভার্স, আন্তর্জাতিক প্রতিযোগিতায় ২০২১-এর জুরি সদস্য হবেন, তিনি বর্তমানে ইসরায়েলে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে উর্বশীকে ইসরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সাথে কথা বলতে এবং তাকে হিন্দি বলতে দেখা যায়। ইনস্টাগ্রামে বেঞ্জামিনের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন উর্বশী। ভিডিওতে, বেঞ্জামিনকে বলতে শোনা যায়, “আমি আপনাকে একটি হিব্রু শব্দ শেখাবো এবং আপনি আমাকে একটি হিন্দি শব্দ শেখাতে পারেন। আমরা যখন বলতে চাই সব ঠিক আছে, তখন আমরা বলি “সাবাবা”। এটা ঠিক হিব্রু নয়, কিন্তু আমরা বলি “সাবাবা”।” উর্বশী তারপরে “সাবাবা” শব্দটি পুনরাবৃত্তি করে। বেঞ্জামিন তারপর উর্বশীকে জিজ্ঞেস করে, “তুমি কী করে বল যে ভারতে সবকিছু ভালো?” উর্বশী উত্তর দেয়, “সব শানদার, সব বাধিয়া।” বেঞ্জামিন তখন বাক্যটির পুনরাবৃত্তি করেন।
কমেন্ট সেকশনে ভিডিওটি দেখে অনেকেই বিবিধ প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ব্যক্তি বলেছিলেন, “আপনার যদি সুন্দর মুখশ্রী থাকে, তবে আপনি যেকাউকেই যেকোনো ভাষায় কথা বলাতে পারেন।” “একজন ভারতীয় এবং পাহাড়ি হিসাবে গর্বের মুহূর্ত,” একজন ভক্ত মন্তব্য করেছেন। যখন কিছু লোক মন্তব্য বিভাগে তাকে কটূক্তি করেছে। একজন ব্যক্তি বলেছেন, “এই একটি ভিডিওর মাধ্যমে আপনি আপনার অর্ধেক ফলোয়ার হারাবেন।” একজন মন্তব্য করেছেন, “আমাদের সকলের তাকে অনুসরণ করা উচিত।” উর্বশী তাকে ভগবদ্গীতা উপহারের ছবিটি শেয়ার করে লিখেছেন, “আমাকে এবং আমার পরিবারকে আমন্ত্রণ জানানোর জন্য ইসরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।
#MissUniverseXUrvashiRautela
#RoyalWelcome”
My Bhagavat: একটি উপহার শুদ্ধ হয় যখন এটি হৃদয় থেকে সঠিক সময়ে এবং সঠিক স্থানে সঠিক ব্যক্তিকে দেওয়া হয় এবং যখন আমরা বিনিময়ে কিছুই আশা করি না। – ভগবদ্গীতা
উর্বশী ছাড়াও, মিস ইউনিভার্স ২০২১-এর অন্যান্য জুরি সদস্যদের মধ্যে রয়েছেন মিস ইউনিভার্স ২০১৬ আইরিস মিত্তেনারে, মিস ইউনিভার্স ১৯৭৬ রিনা মর-গোডার, মিস ইউএসএ ২০১৯ চেসলি ক্রিস্ট এবং অভিনেতা অ্যাডামারি লোপেজ, মেরিনা রিভেরা, রেনা সোফার এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব লরি হার্ভে। প্রতিযোগিতায় দেশের প্রতিনিধিত্ব করবেন ভারতের হারনাজ সান্ধু। ইভেন্টটি ১২ ডিসেম্বর, ২০২১-এ ইসরায়েলের ইলাতে অনুষ্ঠিত হয় এবং ১৭২টি দেশে ৬০০ মিলিয়নেরও বেশি দর্শকদের কাছে সম্প্রচার করা হয়।


 

চৈতন্য সন্দেশ জানুয়ারি-২০২২ প্রকাশিত
সম্পর্কিত পোস্ট

‘ চৈতন্য সন্দেশ’ হল ইস্‌কন বাংলাদেশের প্রথম ও সর্বাধিক পঠিত সংবাদপত্র। csbtg.org ‘ মাসিক চৈতন্য সন্দেশ’ এর ওয়েবসাইট।
আমাদের উদ্দেশ্য
■ সকল মানুষকে মোহ থেকে বাস্তবতা, জড় থেকে চিন্ময়তা, অনিত্য থেকে নিত্যতার পার্থক্য নির্ণয়ে সহায়তা করা।
■ জড়বাদের দোষগুলি উন্মুক্ত করা।
■ বৈদিক পদ্ধতিতে পারমার্থিক পথ নির্দেশ করা
■ বৈদিক সংস্কৃতির সংরক্ষণ ও প্রচার। শ্রীচৈতন্য মহাপ্রভুর নির্দেশ অনুসারে ভগবানের পবিত্র নাম কীর্তন করা ।
■ সকল জীবকে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের কথা স্মরণ করানো ও তাঁর সেবা করতে সহায়তা করা।
■ শ্রীচৈতন্য মহাপ্রভুর নির্দেশ অনুসারে ভগবানের পবিত্র নাম কীর্তন করা ।
■ সকল জীবকে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের কথা স্মরণ করানো ও তাঁর সেবা করতে সহায়তা করা।